Rupayan Taj, 1, 1/1 Naya Paltan,
Suite L- 5, Culvert Road, Dhaka- 1000
Saturday-Thursday : 9:00 AM to 5:00 PM
Friday : Closed
(+88) 02 22222 0568
info@mdplbd.com

আমাদের কথা

ভবিষ্যৎ প্রজন্মের নতুন ঠিকানা

মাতৃভূমি ডেভেলপার এন্ড প্রপার্টিজ লিমিটেড

বহুকাঙ্খিত পদ্মাসেতু এখন আর স্বপ্ন নয়, বাস্তবতা। বৃহত্তম বহুকাঙ্খিত পদ্মাসেতু এখন আর স্বপ্ন নয়, বাস্তবতা। বৃহত্তম দক্ষিণাঞ্চলের সামগ্রিক অর্থনীতির মোড় ঘুরিয়ে দিয়েছে পদ্মাসেতু। এই গুরুত্বপূর্ণ এলাকাটি দক্ষিণাঞ্চলের প্রধান সংযোগস্থল হিসেবে দেখা হয়। সরকারের উন্নয়নের পরিকল্পনার অংশ হিসেবে পদ্মার দুপাড়ে গড়ে উঠছে হংকং এবং সিঙ্গাপুরের মতো পরিকল্পিত নগরী। গড়ে উঠবে আন্তর্জাতিক ক্রীড়া কমপ্লেক্স ও অলিম্পিক ভিলেজ, পদ্মা ভিউ স্টেডিয়াম, বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর, রেলওয়ে জংশন, বঙ্গবন্ধু কনভেনশন সেন্টার - ২, গার্মেন্টস পল্লী, বিনোদন কেন্দ্র, পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়। এছাড়াও এখানে নির্মিত হচ্ছে সরকারি বিভিন্ন সংস্থার অফিস, সরকারি - বেসরকারি আবাসিক প্রকল্প এবং অন্যান্য গুরুত্বপূর্ণ স্থাপনা ও কমার্শিয়াল জোন।

সময়ের সাথে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, বাড়ছে নগরায়ন। রাজধানীর বুকে একখণ্ড জমি সকলের লালিত স্বপ্ন। আর এই স্বপ্নপূরণে মাতৃভূমি ডেভেলপার এন্ড প্রপাটিজ লিঃ গড়ে তুলছে পরিকল্পিত আবাসন প্রকল্প মাতৃভূমি সিটি। রাজধানী ঢাকার ব্যস্ততম ও দেশের অর্থনীতির প্রাণকেন্দ্র মতিঝিল থেকে মাত্র ২০ মিনিট দূরত্বে ঢাকা - মাওয়া ৩০০ ফিট মহাসড়কের নিমতলার সন্নিকটে গড়ে উঠছে আগামীর সবচেয়ে পরিকল্পিত শহর মাতৃভূমি সিটি।

ডাউনলোড    লোকেশন ম্যাপ    প্রজেক্ট লেআউট    ফ্লায়ার ডিজাইন
যোগাযোগ বুকিং করুন
মতিঝিল থেকে মাত্র
২০ মিনিট দূরত্বে
৩০০ ফুট ঢাকা-মাওয়া
মহাসড়ক সংলগ্ন
প্রাকৃতিক ভাবে গড়ে
ওঠা উঁচু জমি
২০% ডাউন পেমেন্টে
নিষ্কন্টক একখন্ড জমি

আমাদের কথা

বহুকাঙ্খিত পদ্মাসেতু এখন আর স্বপ্ন নয়, বাস্তবতা। বৃহত্তম দক্ষিণাঞ্চলের সামগ্রিক অর্থনীতির মোড় ঘুরিয়ে দিয়েছে পদ্মাসেতু। এই গুরুত্বপূর্ণ এলাকাটি দক্ষিণাঞ্চলের প্রধান সংযোগস্থল হিসেবে দেখা হয়। সরকারের উন্নয়নের পরিকল্পনার অংশ হিসেবে পদ্মার দুপাড় গড়ে উঠছে হংকং এবং সিঙ্গাপুরের মতো পরিকল্পিত নগরী। গড়ে উঠবে আন্তর্জাতিক ক্রীড়া কমপ্লেক্স ও অলিম্পিক ভিলেজ, পদ্মা ভিউ স্টেডিয়াম, বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর, রেলওয়ে জংশন, বঙ্গবন্ধু কনভেনশন সেন্টার - ২, গার্মেন্টস পল্লী, বিনোদন কেন্দ্র, পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়। এছাড়াও এখানে নির্মিত হচ্ছে সরকারী বিভিন্ন সংস্থার অফিস, সরকারী - বেসরকারী আবাসিক প্রকল্প এবং অন্যান্য গুরুত্বপূর্ণ স্থাপনা ও কমার্শিয়াল জোন।

সময়ের সাথে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, বাড়ছে নগরায়ন। রাজধানীর বুকে একখণ্ড জমি সকলের লালিত স্বপ্ন। আর এই স্বপ্নপূরণে মাতৃভূমি ডেভেলপার এন্ড প্রপাটিজ লিঃ গড়ে তুলছে পরিকল্পিত আবাসন প্রকল্প মাতৃভূমি সিটি। রাজধানী ঢাকার ব্যস্ততম ও দেশের অর্থনীতির প্রানকেন্দ্র মতিঝিল থেকে মাত্র ২০ মিনিট দূরত্বে ঢাকা - মাওয়া ৩০০ ফিট মহাসড়কের নিমতলার সন্নিকটে গড়ে উঠছে আগামীর সবচেয়ে পরিকল্পিত শহর মাতৃভূমি সিটি।

মাতৃভূমি সিটি সম্পূর্ণ বন্যামুক্ত ও প্রাকৃতিক ভাবে একেবারেই উঁচু জমি যা এখনই বাড়ি করার উপযুক্ত। আমাদের এই আবাসন প্রকল্পটি সর্বাধুনিক এবং সুপরিকল্পিতভাবে দক্ষ ও অভিজ্ঞ স্থপতি এবং নগর পরিকল্পনাবিদ দ্বারা ডিজাইনকৃত। ডি.ও.এইচ.এস, সেন্ট্রাল জেল এবং রাজউক এর ঝিলমিল প্রকল্প সংলগ্ন এই বৃহৎ আবাসিক প্রকল্পটিতে থাকছে নিজস্ব ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট, বর্জ্য ব্যবস্থাপনা প্রকল্প, ৫০ ফুট প্রশস্থ রাস্তা, নয়নাভিরাম লেক, খেলার মাঠ, শপিং মল, মসজিদ, মন্দির, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, হাসপাতাল ও কমিউনিটি সেন্টারসহ বসবাসের জন্য সব ধরনের নাগরিক সুবিধা। পদ্মাসেতুর কাজ শুরু হওয়ার কারণে বিগত কয়েক বছরে প্রকল্প সংলগ্ন জমির চাহিদা ও মূল্য বৃদ্ধি পেয়েছে বহুগুণ। ফকিরাপুল - আরামবাগ - ঝিলমিল ফ্লাইওভার চালু হলে ঢাকার সাথে যোগাযোগ ব্যবস্থায় যুক্ত হবে নতুন মাত্রা। আগামী প্রজন্মের জন্য নিশ্চিত ভবিষ্যৎ গড়ে তুলতে সবুজের মাঝে নিরাপদ এই আবাসন প্রকল্পটি হোক আপনার পরিবার, পরিজন ও ভবিষ্যৎ প্রজন্মের নিশ্চিত ঠিকানা। একবিংশ শতাব্দীর আধুনিক ও স্বপ্নময় আয়োজনে আপনারা আমন্ত্রিত।

সময়ের সাথে এগিয়ে চলাই বাস্তবতা। আর এই বাস্তবতাকে বাস্তবায়ন করাই আমাদের চ্যালেঞ্জ। সেই লক্ষে মানুষের আশা - আকাঙ্ক্ষাকে বুকে ধারণ করে দ্রুত একটি সবুজ, সুন্দর, ছায়াঘেরা, সুনিবিড় আবাসন গড়াই আমাদের অঙ্গীকার।

বোর্ড অফ ডিরেক্টর

এস. এম আক্কাস আলী

চেয়ারম্যান
  • M : +88 02 22222 0568
  • E : chairman@mdplbd.com

এ. বি. এম. হানিফ মাস্টার

ভাইস চেয়ারম্যান
  • M : +88 013 2207 0635
  • E : hanif@mdplbd.com

ইঞ্জিনিয়ার মোহাম্মাদ মাইনউদ্দিন মিয়া

ম্যানেজিং ডিরেক্টর
  • M : +88 013 2207 0633
  • E : mineuddin1989@gmail.com

এম ডি ফিরোজ আলম

ডিরেক্টর ফিনান্স
  • M : +88 013 2207 0634
  • E : feroz@mdplbd.com

শিলা মহসিন

ডিরেক্টর অপারেশন
  • M : +88 02 22222 0568
  • E : shela@mdplbd.com

এম ডি মহিউদ্দিন মিয়া

ডিরেক্টর পার্চেস
  • M : +88 013 2207 0636
  • E : mohiuddin@mdplbd.com

ইঞ্জি. মোঃ জহিরুল ইসলাম

ডিরেক্টর মার্কেটিং এন্ড সেলস
  • M : +88 019 79990 1699
  • E : jahir@mdplbd.com

মাতৃভূমি সিটি এর বৈশিষ্ট্য সমুহ

আই এস ও (ISO) কর্তৃক সার্টিফাইড ।

পরিবেশ অধিদপ্তর কর্তৃক ই আই এ সনদ প্রাপ্ত।

জাতীয় গৃহায়ন কর্তৃক নিবন্ধিত।

রাজউক কর্তৃক নিবন্ধিত।

স্থানীয় সরকার কর্তৃক অবস্থানগত ও পরিবেশগত ছাড়পত্র প্রাপ্ত ।

মেম্বার - বাংলাদেশ ল্যান্ড ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন।

মতিঝিল থেকে মাত্র ২০ মিনিট দূরত্বে প্রকল্পটি অবস্থিত।

অতি দ্রুত বাস্তবায়নাধীন পদ্মা সেতু প্রকল্পটিকে করবে আলোকিত।

প্রকল্পটি ৪ লেনবিশিষ্ট ৩০০ ফুট ঢাকা-মাওয়া মহাসড়ক সংলগ্ন।

মাতৃভূমি সিটি প্রাকৃতিকভাবে গড়ে ওঠা একেবারেই উঁচু জমি যা এখনই বাড়ি করার উপযুক্ত।

দক্ষ, অভিজ্ঞ স্থপতি, নগর পরিকল্পনাবিদ ও পরিবেশবিদদের পরামর্শের ভিত্তিতে এবং আধুনিক বিশ্বের উন্নত শহরের আদলে এই প্রকল্পটির পরিকল্পনা ও ডিজাইন করা হয়েছে।

প্রকল্পে রয়েছে ০.৫ কিঃমিঃ দৈর্ঘ্য ও ৪০ ফুট প্রশস্ত নয়নাভিরাম মনোরম প্রাকৃতিক লেক।

জমির ক্রয় ক্ষমতার মধ্যেই সীমাবদ্ধ।

সুদমুক্ত, সহজ শর্ত ও দীর্ঘমেয়াদী কিস্তির অপূর্ব সুযোগ, যা সর্বোচ্চ ৯৬ টি কিস্তিতে পরিশোধযোগ্য।

প্রকল্পের প্লটের ধরন ৩, ৫ ও ২০ কাঠা।

নির্দিষ্ট সময়ে প্লট হস্তান্তরের নিশ্চয়তা।

প্রকল্পটিতে থাকবে সকল প্রকার নাগরিক সুযোগ সুবিধা যেমনঃ স্কুল- কলেজ- মসজিদ মন্দির- হাসপাতাল- খেলার মাঠ- শিশুপার্ক ব্যাংক, শপিংমল ইত্যাদি।

প্রকল্পের ভেতরে ২৫,৩০, ৪০ ও ৬০ ফুট প্রশস্থ রাস্তা থাকবে, ফলে যোগাযোগ ব্যবস্থাকে অত্যন্ত সহজ করে তুলবে।

সর্বাধুনিক নিরবচ্ছিন্ন নিরাপত্তা ব্যবস্থা ( ক্লোজ সার্কিট ক্যামেরা), তথ্য ও নিরাপত্তা কেন্দ্র, ফায়ার সার্ভিস ও ডিফেন্স-এর মাধ্যমে নিরাপত্তা নিশ্চিত করা হবে।

নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সাব-স্টেশন নির্মাণের জন্য রয়েছে নির্ধারিত স্থান।

কেন্দ্রীয়ভাবে বর্জ্য নিষ্কাশন প্লান্ট স্থাপন করা হবে।

নিজস্ব ব্যবস্থাপনায় সর্বাধুনিক প্রযুক্তিতে ট্রাফিক নিয়ন্ত্রণ ব্যবস্থা।